সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

বিজয়নগরে গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত 

বিজয়নগরে গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২১ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট তানভীর ভুইয়ার পরিচালনায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় নেতৃবৃন্দ বলেন, বিএনপি জামাত জোট সরকারের পৃষ্টপোষকতায় বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামীলীগ সভানেত্রী তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামীলীগকে নিঃস্ব করে দেওয়ার উদ্দেশ্যে এ গ্রেনেড হামলা করা হয়েছিল। এ হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তি দাবি করেন নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ২০০৪ সনের ২১ আগস্ট আওয়ামী লীগের সন্ত্রাস জঙ্গিবাদ বিরোধী সমাবেশে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বক্তব্যের শেষ দিকে গ্রেনেড হামলা করেন বিএনপি জামাতের মদদপুষ্ট জঙ্গিরা। এ গ্রেনেড হামলায় আওয়ামীলীগের তৎকালীন মহিলা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী আইভি রহমানসহ ২২ জন নেতাকর্মী ও অজ্ঞাত ২ জন নিহত ও অসংখ্য মানুষ আহত হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com